1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
বন বিভাগের অভিযানে দখলমুক্ত কোহেলিয়া নদীর জায়গা
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
ঝিনাইদহে জনপ্রতিনিধি ও অফিসাবৃন্দের সাথে নবাগত সংসদ সদস্য মহুলের মতবিনিময় সভা মহেশপুর থেকে গাঁজাসহ ০১ জন আটক বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক ৬০০ (ছয়শত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন আসামী গ্রেফতার , বাউফলে ডিবি’র অভিযানে ইয়াবা ও দেশীয় মদসহ গাঁজা উদ্ধার ঝিনাইদহে অবৈধভাবে মাটি বিক্রির অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা ঝিনাইদহে ২ দিন ব্যাপী কারাতে সেমিনারের উদ্বোধন কে.এ নিলয়ের ‘হৃদয় নিয়ে খেলা’ সিনেমায় শিশির! সাফদারপুর দারুল উলুম আলিম মাদ্রাসার উদ্যোগে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন নিধিকুন্ডু বাড়ান্দী দাখিল মাদরাসার উদ্যোগে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন কোটচাঁদপুর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের গুরুত্ব তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত.

বন বিভাগের অভিযানে দখলমুক্ত কোহেলিয়া নদীর জায়গা

  • প্রকাশিত সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৪২ Time View
আবদুর রহমান বিশেষ প্রতিনিধি। মহেশখালী মাতারবাড়ীর উত্তর পুর্ব পাশে কোহেলিয়া নদীর চর ও অবৈধ ভাবে প্যারাবন দখল করে ঘের নির্মাণে অভিযান চালিয়ে বাঁধ কেটে দিয়ে সরকারী জায়গা দখলমুক্ত করা হয়েছে । পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ছনুয়া রেঞ্জের বিট কর্মকর্তার নেতৃত্বে ২৪ জুলাই (সোমবার) সকাল ১১টার সময় অভিযান পরিচালনা করে একদল বন কর্মকর্তাগন । এসময় প্যারাবন কেটে অবৈধ ভাবে চিংড়ী ঘের নির্মাণ করা বাঁধ কেটে দিয়ে দখলমুক্ত করা হয়েছে নদীর জায়গা । মহেশখালী রেঞ্জ কর্মকর্তা মোঃ আইয়ুব আলীর নির্দেশে মাতারবাড়ীর বিট কর্মকর্তা কুদ্দুছ উক্ত অভিযানে সহযোগীতা করেছেন বলেও সূত্রে জানা গেছে । উল্লেখ্যঃ- এর আগে গত ২৩ জুলাই বিকালে (মাতারবাড়ী খন্দারবিলের ভুমিদস্যু আব্বাছের নেতৃত্বে কোহেলিয়া নদীর উত্তর পাশে বিশাল প্যারাবন দখল করে চিংড়ী ঘের নির্মাণ) আগামী ৪১ সালের জন্য লিজ নিয়েছি , ভুমিদস্যু আব্বাছের দম্ভোক্তি! শিরোনামে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোষ্ট করি । ফেসবুকের সূত্র ধরে বিষয়টি চট্টগ্রাম উপকূলীয় বন সংরক্ষক এর নজরে পড়লে তিনি তাৎক্ষণিক ছনুয়া রেঞ্জ কর্মকর্তা ও মহেশখালী উপকূলীয় রেঞ্জ কর্মকর্তাদের কে প্যারাবন দখলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দেন । চট্টগ্রাম বন সংরক্ষক এর নির্দেশে ২৪ জুলাই সকালে পেকুয়া উপজেলার ছনুয়া রেঞ্জের বিট কর্মকর্তার নেতৃত্বে ও মাতারবাড়ী বিট কর্মকর্তার সহযায়ীতায় একদল বন কর্মী অভিযান পরিচালনা করে মাতারবাড়ীর ভুমিদস্যু আব্বাছ সিন্ডিকেটের অবৈধ ভাবে দখল করা ঘেরের বাঁধ কেটে দিয়ে নদীর জায়গা দখলমুক্ত করেছে উপকূলীয় বন বিভাগ ।
February 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST