1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
বোরহানউদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
নোবিপ্রবির শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা, হল না ছাড়তে শিক্ষার্থীদের বিক্ষোভ মহেশপুরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু জীবননগরে সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মাদক ব্যবসায়ী রাজনকে গ্রেফতারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা কোটচাঁদপুরে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত সীতাকুণ্ডে আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ে কোটা বিরোধী আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ দেশের বৃহত্তম কেন্দ্রীয় হ্যাচারি গবেষণায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে হিলিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অভিযোগে ১৮ হাজার টাকা জরিমানা  জীবননগরে গণধর্ষণের স্বীকার গৃহবধূ। বাড়িতে ঢুকে গৃহবধূকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ জীবননগর বাঁকায় মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে চার’জন আহত বিএনপি নেতা রাজা মিয়া গ্রেফতার সোনাইমুড়ীতে ভুমি দস্যু, সন্ত্রাসী, জালজালিয়াত চক্রের বিরুদ্ধে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

বোরহানউদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

  • প্রকাশিত সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৮২ Time View

মোঃ সাইফুল ইসলাম আকাশ 

নিজস্ব প্রতিবেদক,ভোলা:

নিরাপদ মাছে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে ভোলার বোরহানউদ্দিনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষ্যে সপ্তাহব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তর।

বুধবার(২৬ জুলাই) সকালে মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

মৎস্য সপ্তাহের অংশ হিসেবে উপজেলা চত্বরে র‌্যালি প্রদক্ষিন শেষে পোনা মাছ অবমুক্ত করা হয়।

পরে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত )নাজমুল হাসানের সভাপতিত্বে উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ভোলা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেন,মৎস্য চাষে বাংলাদেশ বিশ্বে অন্যতম স্থান অধিকার করে আছে। সরকারের সার্বিক সহযোগিতায় মৎস্য চাষে বিপ্লব ঘটেছে।দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও রপ্তানি করা হচ্ছে আমাদের উৎপাদিত মাছ।

এসময় আরো বক্তব্য রাখেন,বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম,বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ,বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া,বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা(ভারপ্রাপ্ত)মো: জামাল হোসেন,বোরহানউদ্দিন উপজেলা সামুদ্রিক মৎস্য কর্মকতা মিজানুর রহমান,মির্জাকালু নৌ-পুলিশের উপ-পরিদর্শক মোঃ রাকিব উদ্দিন ভুঁইয়া প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST