1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
সরকার সাংবাদিকদের কল্যানে ট্রাস্ট গঠন করেছে-আমির হোসেন আমু
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
দাশিয়ারছড়া ছিটমহল বাসীর সাথে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের মতবিনিময় নরসিংদীর রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা সীতাকুণ্ডে হাইওয়ে থানায় ওপেন হাউজ ডে পালিত ভারতে নিখোঁজ এমপি আনোয়ারুলের মরদেহ ষকলকাতা থেকে উদ্ধার বুদ্ধপূর্ণিমা উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারতের সাথে আমদানি-রপ্তানি বন্ধ কমিউনিটি ক্লিনিক বঙ্গবন্ধুর দর্শন নিয়মিত রক্তদাতাদের উৎসাহিত করতে টি শার্ট ও মগ উপহার দিলেন ভি.এস.ডি.এ চুয়াডাঙ্গার তেঘরীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গণপিটুনি কোটচাঁদপুর সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে কর্মরত সাংবাদিকদের মানববন্ধন। বঙ্গবন্ধু সৈনিক লীগ ঝিনাইদহ জেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির ২য় সভা অনুষ্ঠিত.

সরকার সাংবাদিকদের কল্যানে ট্রাস্ট গঠন করেছে-আমির হোসেন আমু

  • প্রকাশিত সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৬৬ Time View
 ম.ব.হোসাইন নাঈম, স্টাফ রিপোর্টার: সাবেক শিল্পমন্ত্রী, ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু এমপি বলেছেন,”সরকার সাংবাদিকদের স্বার্থরক্ষায় করছে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন সাংবাদিক বান্ধবনেত্রী। তিনি সাংবাদিকদের কল্যানে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন এবং সাংবাদিকদের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন”। রবিবার (৩০জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবের (তৃতীয় তলা) আব্দুস সালাম হল রুম বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের যুগে পদার্পণ উৎসবে অনুষ্ঠানের বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে (ভার্চুয়াল) তিনি এ কথা বলেন। উৎসবে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুন নূর দুলাল, বিএমএসএফ’র আইন উপদেষ্টা এ্যাডভোকেট কাওসার হোসাইন, সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বাপ্পী সরদার। যুগে পদার্পণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ট্রাস্টি বোর্ডের সদস্য মোস্তাক খান, আমির হোসেন, সাবেক সহ সভাপতি মোফাজ্জল হোসেন , জিয়াউদ্দিন তাওহীদ,সাবেক সাংগঠনিক সম্পাদক খোকন আহম্মেদ হীরা, নোয়াখালী জেলা সভাপতি তাজুল ইসলাম মানিক ভূঁইয়া, কুমিল্লা জেলা সভাপতি জসিম উদ্দিন চাষী, নরসিংদী জেলার সভাপতি মোস্তাক আহমেদ খান, চট্টগ্রাম দক্ষিণের সভাপতি আব্দুল হাকিম রানা, গাজীপুর জেলা সভাপতি আব্দুল হামিদ খান, বরিশাল জেলার সাধারণ সম্পাদক আফসার উদ্দিন মৃধা, পটুয়াখালী জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সহ-সভাপতি আমির হোসাইন, বগুড়া জেলা সভাপতি মমিনুর রশিদ শাইন, সাধারণ সম্পাদক আশরাফুল আলম রহিত, নোয়াখালীর চাটখিল শাখার সাধারন সম্পাদক ইয়াছিন চৌধুরী, ফেনীর কাজী নোমান, ঝালকাঠির এস এম রেজাউল করিম, শ্রীপুর শাখা সভাপতি নাজিম উদ্দিন, সম্পাদক বাতেন বাচ্চু, টেকনাফ শাকার সাধারণ সম্পাদক আরাফাত সানি বাকেরগঞ্জ শাখার সভাপতি জিয়াউল হক আকন প্রমূখ। সভা শেষে সারাদেশের সাংবাদিকদের প্রস্তাব সমর্থনে আহমেদ আবু জাফরকে সভাপতি ও আমাদের সময় প্রতিনিধি মেহেদি হাসানকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। এছাড়া যুগে পদার্পণ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান আলোচনাসভা, কেক কাটা, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রদানকৃত সাংবাদিক প্রশিক্ষণ সনদ বিতরণ ও রতন সরকার স্মৃতিপদক প্রদান করা হয়। এ সময় কক্সবাজারের নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা, জামালপুরের শেলু আকন্দ, রাজবাড়ীর পাংশা নির্যাতিত আবুল কালাম আজাদ ও সদ্যপ্রয়াত সাংবাদিক রতন সরকারের ভাই কনক ওয়াজেদ সহ বিভিন্ন সাংবাদিক নির্যাতনের চিত্র তুলে ধরেন। বিএমএসএফ’র ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আহমেদ আবু জাফর তার বক্তব্যে সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় ১৪ দফা আন্দোলনকে বেগবান করার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST