1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
সাংবাদিক শফিকুল ইসলাম এর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল।
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
নোবিপ্রবির শিক্ষা কার্যক্রম বন্ধ ঘোষণা, হল না ছাড়তে শিক্ষার্থীদের বিক্ষোভ মহেশপুরে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু জীবননগরে সাংবাদিককে হত্যার হুমকির প্রতিবাদে মাদক ব্যবসায়ী রাজনকে গ্রেফতারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা কোটচাঁদপুরে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত সীতাকুণ্ডে আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ে কোটা বিরোধী আন্দোলনকারী ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ দেশের বৃহত্তম কেন্দ্রীয় হ্যাচারি গবেষণায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে হিলিতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অভিযোগে ১৮ হাজার টাকা জরিমানা  জীবননগরে গণধর্ষণের স্বীকার গৃহবধূ। বাড়িতে ঢুকে গৃহবধূকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ জীবননগর বাঁকায় মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে চার’জন আহত বিএনপি নেতা রাজা মিয়া গ্রেফতার সোনাইমুড়ীতে ভুমি দস্যু, সন্ত্রাসী, জালজালিয়াত চক্রের বিরুদ্ধে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন

সাংবাদিক শফিকুল ইসলাম এর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল।

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ১৯০ Time View

নিজস্ব সংবাদদাতা গাজীপুরঃ

বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব বাউফল এর যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম এর আশু রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বুধবার (০২ আগস্ট বাদ আসর গাজীপুরের জয়দেবপুরের হাড়িনাল হাই স্কুল রোডে বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির অফিসে

এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক মোঃ মশিউর রহমান

প্রধান অতিথি কবি ও সাংবাদিক মোঃ মশিউর রহমান বলেন, সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম একজন ত্যাগী ও পরীক্ষিত সাংবাদিক। তার লেখার মাজে ফুটে ওঠে গ্রামগঞ্জের অসহায় মানুষের কথা এবং সব সময় চেষ্টা করে মানব সেবায় কাজ করতে আমরা তার রোগ মুক্তি কামনা করছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহ সভাপতি ও গাজীপুর মহানগর ২৮ নং ওয়ার্ডের কাউন্সিল পদপ্রার্থী মোঃ শাকিদুল ইসলাম তিনি বলেন, আমরা যতটুকু জানি সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম একজন সৎ ও সাহসী সাংবাদিক এবং মানব সেবায় কাজ করে যায় তার অসুস্থতার কথা শুনে মনটা সত্যি খারাপ হয়ে গেলো আল্লাহ কাছে এই ফরিয়াদ হে আল্লাহ তুমি সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম ভাইকে পরিপূর্ণ সুস্থ করে দাও।

সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও গাজীপুর মহানগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক তারেক রহমান জাহাঙ্গীর বলেন, সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আমাদের বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব বাউফল এর যুগ্ম সাধারণ সম্পাদক আমি অনেকের কাছ থেকে শুনে নিজেকে ধন্য মনে করছি কারন নিজ এলাকার সাধারণ মানুষের আস্থাভাজন হওয়া এতো সহজ নয় আর সেই কঠিন কাজটাকে সহজ করে এলাকায় আস্থাভাজন হয়েছে সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম। তাঁর মতো সাংবাদিক আমাদের গর্ব আমাদের আস্থা ও ভরসার প্রতীক। আমি এও আশা করি তিনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন।

বাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেন ভিডিও কলের মাধ্যমে অংশগ্রহণ করেন এবং আগু রোগমুক্তি কামনা করে বলেন আমরা সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম ভাইয়ের সম্পর্কে মোটামুটি সবি জানি তিনি একজন সৎ ও সংগঠনের জন্য নিবেদিত প্রাণ সংগঠন কে মনে প্রাণে অনেক ভালবাসতেন আমরা সকলে সুস্থতা কামনা করি আল্লাহ তায়ালা যেন দ্রুত সুস্থ করে দেন।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন সাংবাদিক মোঃ শফিকুল ইসলামের আশু রোগমুক্তির জন্য মোনাজাত করেন হাফেজ মাও মোঃ আঃ জব্বার। মোনাজাতে অংশগ্রহণ করেন কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ সাইফুল ইসলাম সহ অন্য অন্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST