1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
ঠাকুরগাঁও জেলার পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী ১০ জন আসামি গ্রেফতার
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০

ঠাকুরগাঁও জেলার পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী ১০ জন আসামি গ্রেফতার

  • প্রকাশিত সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ১২০ Time View

মোঃ সোহেল রানা ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলার পুলিশের অভিযানে ১৩০ গ্রাম গাঁজা ৫৪ পিস ইয়াবা ট্যাবলেট ১০ বোতল ফেনসিডিল উদ্ধার সহ ১০ জন আসামি গ্রেফতার। ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক ১৩০ (একশ ত্রিশ) গ্রাম গাঁজা, ৫৪ চুয়ান্ন (পিস) ইয়াবা ট্যাবলেট, ১০ (দশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোট ০৪ জন আসামী গ্রেফতার করা হয় ও ০১ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করা হয় এবং সকল থানা পুলিশ কর্তৃক ০৮টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়, গত ১০/১২/২০২৩ খ্রি. ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ১৩০ (একশ ত্রিশ) গ্রাম গাঁজা, ৫৪ (চুয়ান্ন) পিস ইয়াবা ট্যাবলেট, ১০ (দশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মোট ০৪ জন আসামী গ্রেফতার করা হয় এবং ০১ জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করা হয়। ঘটনা- ১ঃ রুহিয়া থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ২০নং রুহিয়া পশ্চিম ইউপির অন্তর্গত কশালগাঁও মৌজাস্থ বাশবাড়ী গ্রামস্থ ধৃত আসামী এর বসত বাড়ীর প্রবেশ গেইট এর সাথে বাহির আঙ্গিনার উপরে অভিযান পরিচলানা করে ১১০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ লাল মিয়া (৩৪), পিতা-মৃত রফিজ উদ্দীন , গ্রাম- কশালগাঁও (বাঁশবাড়ী) , থানা- রুহিয়া, জেলা -ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

ঘটনা- ২ঃ পীরগঞ্জ থানা পুলিশ কর্তক উক্ত থানাধীন ০৩নং ওয়ার্ড এর অন্তর্গত রঘুনাথপুর (পানুয়াপাড়া) গ্রামস্থ জনৈক মোঃ জাহাঙ্গীর আলম (৪২), পিতা- মোঃ তোফাজ্জল হোসেন এর বাড়ীতে ধৃত আসামী মোঃ আরমান আলীর ভাড়া নেওয়া পশ্চিম ভিটয় অভিযান পরিচালনা করে ৫৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ আরমান আলী (৩৫),পিতা-মৃত আহম্মেদ আলী, গ্রাম-রঘুনাথপুর (কলেজ বাজার), থানা-পীরগঞ্জ, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

ঘটনা- ৩ঃ ভূল্লী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১৮নং শুখানপুকুরী ইউনিয়নের অন্তর্গত লাউথুতি (ডাঙ্গাপাড়া) গ্রামস্থ আসামী আজিজুর রহমান এর বসতবাড়ীর ভিতর আঙ্গিনায় অভিযান পরিচালনা করে ২০ গ্রাম গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ আজিজুর রহমান (৬৯), পিতা-মৃত কলিম উদ্দীন, গ্রাম- লাউথুতি (ডাঙ্গাপাড়া উপজেলা/ থানা-ভূল্লী, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়।পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ঘটনা- ৪ঃ হরিপুর থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৫নং হরিপুর ইউনিয়নের কালিগঞ্জ বাজার জনৈক মোঃ রফিকুল ইসলাম (৪৫),পিতা মৃত সানাউল্লাহ এর দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামী মোঃ সাহিরুল ইসলাম(৩৬), পিতা-মোঃ হাসির উদ্দীন , সাং- তিনুয়া ,থানা- হরিপুর, জেলা-ঠাকুরগাঁকে গ্রেফতার করা হয় । পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।ঘটনা- ৫ঃ রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক জিআর-৩১৯/২০০১ সেশন কেস নং-৬৫/০৩ রাণীশংকৈল থানার মামলা নং-১৭ তাং ২৯/০৮/২০০১ এর যাবজ্জীবন সাজা প্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ হাফিজ উদ্দিন, পিতা-মোঃ সইফত, সাং-চেংমারী (চোসপাড়া), থানা-রাণীশংকৈল, জেলা-ঠাকুরগাঁওকে দিনাজপুর জেলাধীন বোচাগঞ্জ থানা এলাকা হইতে গ্রেফতার করা হয়। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ০৩ টি, পীরগঞ্জ থানা-০২ টি, রাণীশংকৈল থানা-০২ টি এবং বালিয়াডাঙ্গী থানা-০১ টিসহ সর্বমোট ০৮ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়। ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

আপনাদের যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন- ০১৩২০-১৩৭৩০০ (পুলিশ সুপার, ঠাকুরগাঁও), ০১৩২০-১৩৮২৯৮ (কন্ট্রোল রুম ঠাকুরগাঁও)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST