1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
রাণীনগর হাসপাতালে মতবিনিময় সভা অনুষ্ঠিতঃ
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু তালসার হাইস্কুল থেকে এস এস সি পরীক্ষা ২০২৪ এ মানবিক বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর পেয়ে কৃতকার্য শারমিন সুলতানা শর্মি। সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন সীতাকুন্ডে পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে রাব্বি বদরখালীতে সন্ত্রাসী ও ছিনতাইকারী থেকে বাঁচতে কাফনের কাপড় পড়ে ব্যবসায়ীদের মানববন্ধন। হিলি স্থলবন্দরে বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কমিটি গঠন  সীতাকুন্ডে ক্ষতিকর কেমিক্যালে আইসক্রিম তৈরি ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা জেনারেল হতে জননেতা বাউফলে ওয়ার্ড বিএনপির সভাপতির পদত্যাগ ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত ।

রাণীনগর হাসপাতালে মতবিনিময় সভা অনুষ্ঠিতঃ

  • প্রকাশিত সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩২ Time View

আবু সাইদ চৌধুরী রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ-নওগাঁর রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে হাসপাতালের সেমিনার কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য এ্যাড. ওমর ফারুক সুমন। এর আগে প্রধান অতিথি পুরো হাসপাতাল প্রাঙ্গন ঘুরে দেখেন। হাসপাতালে সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের সঙ্গে কথা বলেন। প্রতিটি ওয়ার্ডে ভর্তি থাকা বিভিন্ন রোগীদের কাছে হাসপাতালের প্রদান করা সেবার মান সম্পর্কে খোঁজখবর নেন। প্রতিটি ওয়ার্ডের টয়লেটগুলোও তিনি ঘুরে ঘুরে দেখেন। এসময় বিভিন্ন সমস্যা দ্রুত সমাধান করে হাসপাতাল থেকে জটিল রোগসহ যাবতীয় রোগের চিকিৎসা সেবা প্রতিটি মানুষের দ্বোরগড়ায় সহজেই পৌছে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকারকে শতভাগ বাস্তবায়ন করতে তার সার্বিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলে জানান প্রধান অতিথি। এসময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মুনির আলী আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান কচি, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি রাণীনগর উপজেলা কমিটির আহ্বায়ক আব্দুল কাদের পিন্টু, যুগ্ম আহ্বায়ক রোস্তম আলী মন্ডল প্রমুখ। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST