1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে চারজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু তালসার হাইস্কুল থেকে এস এস সি পরীক্ষা ২০২৪ এ মানবিক বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর পেয়ে কৃতকার্য শারমিন সুলতানা শর্মি। সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন সীতাকুন্ডে পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে রাব্বি বদরখালীতে সন্ত্রাসী ও ছিনতাইকারী থেকে বাঁচতে কাফনের কাপড় পড়ে ব্যবসায়ীদের মানববন্ধন। হিলি স্থলবন্দরে বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কমিটি গঠন  সীতাকুন্ডে ক্ষতিকর কেমিক্যালে আইসক্রিম তৈরি ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা জেনারেল হতে জননেতা বাউফলে ওয়ার্ড বিএনপির সভাপতির পদত্যাগ ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত ।

ঠাকুরগাঁও জেলা পুলিশের অভিযানে চারজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  • প্রকাশিত সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৬৬ Time View

মোঃ সোহেল রানা নিজস্ব প্রতিনিধি ঠাকুরগাঁও জেলা পুলিশ কর্তৃক ৪২ পিচ ইয়াবা ট্যাবলেট, ১২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং সকল থানা পুলিশ কর্তৃক ১৫ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয় গত ০৪/০৩/২০২৪ খ্রি. ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোট ৪২ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ১২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ঘটনা-০১ঃ রুহিয়া থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ০১ নং ইউপির অন্তর্গত রুহিয়া ব্রাইট স্টার স্কুলের পূর্ব পার্শ্বে জনৈক মোশারুল ইসলাম এর ইলেকট্রনিক্স দোকানের সামনে থেকে ১২ বদল ফেনসিডিল উদ্ধার সহ আসামি ১.মোঃ হাসিবুল ইসলাম ওরফে হাসু(৩০), পিতা-মোঃ বাবুল, গ্রাম- ঘনিবিষ্টপুর (টাওয়ার পাড়া) , থানা- রুহিয়া, জেলা -ঠাকুরগাঁও, ২.মোঃ সাদ্দাম হোসেন (৩৫), পিতা-মৃত রতব আলী, গ্রাম- ঘনি মহেষপুর (প্রধানপাড়া) , থানা- রুহিয়া, জেলা -ঠাকুরগাঁও কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। ঘটনা-০২ঃ রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ০৩ নং হোসেনগাঁও ইউপির অন্তর্গত কলিগাঁও ক্লাব মোড় গ্রামস্থ আসামী মোঃ ওমর ফারুক (৩৩), পিতা- মোঃ আবদুর রব, সাং-ক্লাব মোড় কালিগাও, থানা-রাণীশংকৈল, জেলা- ঠাকুরগাঁও এর বসতবাড়ি থেকে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে রানীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজু করা হয়। ঘটনা-০৩ঃ বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ০৪ নং বড় পলাশ বাড়ি ইউপির অন্তর্গত ঝিকরা গ্রামস্থ আসামী মোঃ রাজ্জাক (৪৫), পিতা-মোঃ শামসুল হক, সাং-ঝিকরা, থানা বালিয়াডাঙ্গী, জেলা ঠাকুরগাঁও এর বসতবাড়ি থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাকে এবং তার সহযোগী মোঃ রুবেল রানা (৩৪), পিতা- মৃত ছোট বাবু, সাং-হরিহরপুর, থানা-ঠাকুরগাঁও, জেলা ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে রানীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার রুজু করা হয়।  এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ০৭ টি, পীরগঞ্জ থানা- ০১ টি, বালিয়াডাঙ্গী থানা- ০২ টি ও হরিপুর থানা- ০২, রুহিয়া থানা-০৩ টিসহ সর্ব মোট ১৫ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়। ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর। আপনাদের যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন- ০১৩২০-১৩৭৩০০ (পুলিশ সুপার, ঠাকুরগাঁও), ০১৩২০-১৩৮২৯৮ (কন্ট্রোল রুম, ঠাকুরগাঁও)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST