1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
মানব সেবায় নিজেকে বিলিয়ে দিতেই ভাইস চেয়ারম্যান হতে চান সুমন দাস
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
হিলি স্থলবন্দরে বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কমিটি গঠন  সীতাকুন্ডে ক্ষতিকর কেমিক্যালে আইসক্রিম তৈরি ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা জেনারেল হতে জননেতা বাউফলে ওয়ার্ড বিএনপির সভাপতির পদত্যাগ ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত । ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ আটক ৫। ডিয়ার ছোয়াদ এর হজ্জের কর্মশালা অনুষ্ঠিত হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় মাধবপুর পুরাতন গরুর বাজারের আগুন। হিলিতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, আহত ২৫ কোটচাঁদপুর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনে প্রার্থীদের দ্বারে দ্বারে ভোট চাচ্ছেন বাবুল হোসেন জোয়ার্দার

মানব সেবায় নিজেকে বিলিয়ে দিতেই ভাইস চেয়ারম্যান হতে চান সুমন দাস

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ২৯ Time View

পি কে রায়, স্টাফ রিপোর্টারঃ আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতা কর্মীদের মাঝে চলছে নানান জল্পনা-কল্পনা আর আলোচনার সমারোহ।

কে হচ্ছেন চিরিরবন্দর উপজেলা পরিষদের আগামী দিনের যোগ্যতম জনগনের পছন্দের ভাইস চেয়ারম্যান?
এমন আলোচনার কেন্দ্র বিন্দুতে তরুন ও যুব সমাজকে আপন করে সকল স্তরের মানুষের আস্থার জায়গা সৃষ্টি করতে নিরলস প্রচার-প্রচারনায় মাঠে ময়দানে ছুটে চলেছেন তরুন প্রজন্মের উদীয়মান যুবনেতা উপজেলা আওয়ামী যুব লীগের সাবেক সভাপতি সুমন দাস।

আসন্ন চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে চায়ের স্টল গুলোতে সম্ভাব্য প্রার্থীদের প্রচারনায় মুখরিত হয়ে উঠেছে।

সুমন দাস চিরিরবন্দর উপজেলার কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। উপজেলার মানুষের সেবা করার জন্যই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে ইতোমধ্যে মাঠে ময়দানে কাজ শুরু করেছেন। সুমন দাস বলেন, “অতীতে অসহায় মানুষের পাশে থেকে মানুষকে সহযোগিতা করেছি, যা আপনারা অনেকটাই অবগত আছেন”।


তিনি আরও বলেন, বর্তমান সরকারের অনেক উন্নয়ন হয়েছে এবং অনেক বরাদ্দ আছে যার সুষম বন্টনের জন্য সঠিক নেতৃত্বের প্রয়োজন”।
আমার ব্যক্তিগত ভাবে এখন একটাই চাওয়া, মানুষের জন্য কিছু করা, মানুষের মাঝে কর্ম দিয়ে বেঁচে থাকা সেই চিন্তা চেতনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নসহ মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের সকলের দোয়া-আশির্বাদ কমনা করছি”।

আসন্ন চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে গরীব-দুঃখী ও মেহনতি মানুষের পাশে সেবক হয়ে থাকতে চান সমাজ সেবক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব এবং পরোপকারী ও জনগনের বন্ধুখ্যাত সুমন দাস।


মানুষের বিপদে-আপদে পাশে থেকে সবসময় নিজের সর্বোচ্চটা বিলিয়ে দিয়েছেন তিনি।
সমাজের কল্যাণমূলক কাজ গরিব ও অসহায় মানুষের মেয়ের বিয়ে থেকে শুরু করে অসহায় গরিব ও অসুস্থ মানুষকে আর্থিক সহায়তা দিয়ে তিনি সমাজে বিশেষ অবদান রেখেছেন।

বিশেষ করে গত ২০২০ সালের করোনাকালে অসহায় দুস্থ মানুষের ভরসাস্থল ছিলেন তিনি। এছাড়াও তিনি সবসময় সাধারণ মানুষের আপদে-বিপদে পাশে দাঁড়িয়ে তাদের কাছে টেনে আপন করে নিয়েছেন। অল্পসময়ে তিনি সকলের কাছে বিপদের বন্ধু হিসেবে পরিচিত লাভ করেছেন।

সম্ভাব্য পদপ্রার্থী সুমন দাস বলেন, “মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতেই ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। চিরিরবন্দর উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি জয়লাভ করবো। নির্বাচিত হলে উপজেলাবাসীর জন্য প্রথম কোন কাজটি করবেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমান সরকারের পদক্ষেপ অনুযায়ী উপজেলা থেকে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু করব। সম্মেলিত উদ্যোগে মরণ নেশা মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আশা করি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দও আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। তিনি আরও বলেন, আমি ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরের মানুষের উন্নয়নের জন্য কাজ করব।


সরজমিনে দেখা যায়, তিনি সাধারণ ভোটারদের ভালোবাসা ও সমর্থন নিয়ে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি বিভিন্ন ইউনিয়ন, হাট-বাজার ও মসজিদ-মন্দিরে গিয়ে কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে। চিরিরবন্দর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৪-৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে শোনা যাচ্ছে। তার মধ্যে জনপ্রিয়তায় ও প্রচার-প্রচারণায় শীর্ষে রয়েছেন সুমন দাস বলে স্থানীয় ভোটারদের মাঝ থেকে জানা যায়।


তিনি দীর্ঘদিন চিরিরবন্দর উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতির দ্বায়িত্ব পালন করেছেন। এখনও তিনি আওয়ামী লীগ রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST