1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত
সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু তালসার হাইস্কুল থেকে এস এস সি পরীক্ষা ২০২৪ এ মানবিক বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর পেয়ে কৃতকার্য শারমিন সুলতানা শর্মি। সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন সীতাকুন্ডে পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে রাব্বি বদরখালীতে সন্ত্রাসী ও ছিনতাইকারী থেকে বাঁচতে কাফনের কাপড় পড়ে ব্যবসায়ীদের মানববন্ধন। হিলি স্থলবন্দরে বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কমিটি গঠন  সীতাকুন্ডে ক্ষতিকর কেমিক্যালে আইসক্রিম তৈরি ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা জেনারেল হতে জননেতা বাউফলে ওয়ার্ড বিএনপির সভাপতির পদত্যাগ ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত ।

মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৮ Time View

(মো ইপাজ খাঁ মাধবপুর উপজেলা প্রতিনিধি)

উক্ত কর্মী সভাই সভাপতিত করেন জনাব মোঃ রহম আলী সহ সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মাধবপুর উপজেলা শাখা এছাড়া তার সাথে নেতৃত্ব দেন আওয়ামী লীগের আরো অনেক নেতাকর্মী।

উক্ত কর্মীসভায় আওয়ামী লীগ কর্মী হতে এবং আওয়ামী লীগের রাজনৈতিক জীবন ক্যারিয়ার থেকে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থী হিসাবে ঘোষণা দেন। জনাব মোঃ জাকির হোসেন চৌধুরী অসীম।

এ সময় অসীম চৌধুরী বলেন দল মত নির্বিশেষে আমার পাশে থেকে আমাকে নির্বাচনে জয়লাভ করার জন্য সকলে সাহায্য প্রয়োজন। আমার দলের নেতা কর্মীরা আমার পাশে আছে থাকবে এই প্রত্যাশা নিয়েই আমি নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমার এলাকার প্রত্যেকটা মানুষের প্রতি আমি গত নির্বাচনেও ভালোভাবে খোঁজখবর নিয়েছি আমি একজন সাবেক উপজেলা চেয়ারম্যান আমি প্রত্যেক সময় যে আমার কাছে এসেছে যে কিছুর জন্য আমি তাদেরকে যতটুক পেরেছি ।

তাদেরকে দেওয়ার চেষ্টা করেছি সেটা সরকারিভাবে হোক বা ব্যক্তিগতভাবে তাই আমি আপনাদের কাছে আশাবাদী এবং দোয়া চাই যাতে আগামী নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারি। আপনারা সকলে আমার পাশে থাকবেন এই আশা নিয়েই আমি আবারও নির্বাচনে এসেছি। আমি চাই যাতে আমার মাধবপুর উপজেলা বাসি ভালো থাকে। আমি যতটুকু পারি মাধবপুর উপজেলা বাসিকে আমি নিজের সাধ্য মোতাবেক এবং সরকারিভাবে যতটুক প্রয়োজন ততটুকু দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST