1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
মহেশপুর ১২ নং আজমপুর ইউনিয়নে শান্তিপুর্ন ভাবে উপনির্বাচ অনুষ্ঠিত হয়েছে
সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু তালসার হাইস্কুল থেকে এস এস সি পরীক্ষা ২০২৪ এ মানবিক বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর পেয়ে কৃতকার্য শারমিন সুলতানা শর্মি। সোনাইমুড়ীতে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন সীতাকুন্ডে পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে রাব্বি বদরখালীতে সন্ত্রাসী ও ছিনতাইকারী থেকে বাঁচতে কাফনের কাপড় পড়ে ব্যবসায়ীদের মানববন্ধন। হিলি স্থলবন্দরে বাংলাহিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কমিটি গঠন  সীতাকুন্ডে ক্ষতিকর কেমিক্যালে আইসক্রিম তৈরি ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা জেনারেল হতে জননেতা বাউফলে ওয়ার্ড বিএনপির সভাপতির পদত্যাগ ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত ।

মহেশপুর ১২ নং আজমপুর ইউনিয়নে শান্তিপুর্ন ভাবে উপনির্বাচ অনুষ্ঠিত হয়েছে

  • প্রকাশিত সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৩৫২ Time View

আশরাফুল আলম,সহকারী নির্বাহী সম্পাদক আগামীর দর্পণঃ

ঝিনাইদহের মহেশপুরে রোববার আইনশৃঙলা বাহীনির করা নিরাপত্তার মধ্যে শান্তিপুর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে আজমপুর ইউনিয়ন পুরিষদের উপ-নির্বাচন। নির্বাচনে জামায়াত ই্সলামী বাংলাদেশের প্রার্থী আব্দুস সাত্তার খান মটর সাইকেল প্রতিক নিয়ে ৬১৮২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী শরীফুল ইসলাম চশমা প্রতিকে ২১৪২ ভোট, আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী আবুল হাসেম আনারস প্রতিকে ১৫৩৪ ভোট ও সাইফুল ইসলাম ঘোড়া প্রতিকে ১২৩ ভোট পেয়েছেন। মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নে ২০ হাজার ৮৯ জন ভোটারের মধ্যে ১০ হাজার ৮৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেছেন। উল্লেখ্যঃ মহেশপুরের আজমপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ সমর্থীত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজান আলী ২১ জানুয়ারী মারা যাওয়ার পর চেয়ারম্যান পদ শুণ্য ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST