1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
আজমপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন আব্দুস সাত্তার খান
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
পীরগঞ্জে উপজেলা নির্বাচন উপলক্ষে আনসার ও ভিডিপি বাছাই কালিগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতিঃ ঝিনাইদহে ঘোড়শাল ইউনিয়নে কর্মসৃজন প্রকল্পের কাজের ব্যাপক অনিয়মঃ শৈলকুপা জুড়ে বেড়েছে গাঁজার চাষ! কোটচাঁদপুর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন২০২৪ সভাপতি-সাধারণ সম্পাদক পদে লড়ছে দুই বীর সন্তান। সীতাকুন্ডে উপজেলা ভূমি অফিসে গণশুনানী অনুষ্ঠিত চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল বাউফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু তালসার হাইস্কুল থেকে এস এস সি পরীক্ষা ২০২৪ এ মানবিক বিভাগ থেকে সর্বোচ্চ নম্বর পেয়ে কৃতকার্য শারমিন সুলতানা শর্মি।

আজমপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে বিজয়ী হয়েছেন আব্দুস সাত্তার খান

  • প্রকাশিত সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১৪ Time View

জাহাঙ্গীর আলম, স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের মহেশপুরে ১২নং আজমপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন জামায়াতের মনোনীত প্রার্থী আব্দুস সাত্তার খান। রবিবার (২৮শে এপ্রিল) আইনশৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে আজমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। এই নির্বাচনে জামায়াতে ইসলামের মনোনীত প্রার্থী আব্দুস সাত্তার খান মটর সাইকেল প্রতিক নিয়ে ৬১৮২ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী শরীফুল ইসলাম চশমা প্রতিকে ২১৪২ ভোট, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আবুল হাসেম আনারস প্রতিকে ১৫৩৪ ভোট ও সাইফুল ইসলাম ঘোড়া প্রতিকে ১২৩ ভোট পেয়েছেন। মহেশপুর উপজেলার ১২নং আজমপুর ইউনিয়নে ২০ হাজার ৮৯ জন ভোটারের মধ্যে ১০ হাজার ৮৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। উল্লেখ্যঃ মহেশপুরের আজমপুর ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ সমর্থীত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাজান আলী ২১ জানুয়ারী মারা যাওয়ার পর চেয়ারম্যান পদ শুণ্য ঘোষণা করা হয়। আব্দুস সাত্তার খানের সাথে যোগাযোগ করা হলে, তিনি বলেন আমি জনগণের কল্যাণে কাজ করবো। এবং তাদের আমানত রক্ষা করবো। জনগণের হক জনগণের নিকট পৌঁছে দিব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST