1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
ময়মনসিংহে যুবলীগ নেত্রী স্বপ্না খন্দকারের নামে সাইবার ক্রাইমে মামলা ও সংবাদ সন্মেলন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
বাংলাদেশ শিক্ষক সমিতির কোটচাঁদপুর শাখার নির্বাচনে সভাপতি বাবুল হোসেন জোয়ার্দার ও কামরুজ্জামান বিজয়ী  বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের  সীতাকুন্ডে “অনলাইন ভিত্তিক ইংলিশ স্পিকিং কার্যক্রম” উদ্বোধন  জন্মদিনের শুভেচ্ছা মানবতার ডা. জান্নাতুল ফেরদৌস তন্নি  কোটচাঁদপুর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন-২০২৪ সম্পন্ন। এশিয়ান অনূর্ধ্ব-১৪ টেনিস টুর্ণামেন্টে সেরা হয়েছেন বাউফল থানা ইনচার্জ শোনিত কুমার গায়েনের ছেলে কাব্য। সীতাকুণ্ডের এসি ল্যান্ড পেলেন” শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগ ” পুরস্কার জীবননগরে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী মানবতার মা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হবিগঞ্জ শহরে পুলিশ সুপারের নেতৃত্বে অবৈধ মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান ॥ জরিমানা আদায় জীবননগর বাঁকা ব্রিক ফিল্ডে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত।

ময়মনসিংহে যুবলীগ নেত্রী স্বপ্না খন্দকারের নামে সাইবার ক্রাইমে মামলা ও সংবাদ সন্মেলন

  • প্রকাশিত সময় : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২১ Time View

বদরুল আমীনঃ ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে সোমবার দুপুরে ঈশ্বরগঞ্জ থানা যুব মহিলা লীগ সাধারন সম্পাদক রানী ইসলাম,ময়মনসিংহ জেলা মহিলা যুবলীগের সিনিয়র যুগ্মআহবায়ক স্বপ্না খন্দকারসহ ৫ জনের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেন । রানী ইসলামের অভিযোগ গত দুই বছর পূর্বে স্বপ্না খন্দকার তাকে ফোন করে তার বাসায় ডেকে নিয়ে যায় এবং তারই বাসার মেহমানের সাথে জোড়পূর্বক অনৈতিক সম্পর্ক স্থাপনে বাধ্যকরে ভিডিও ধারন করে রাখে । রানী ইসলাম বলেন ভিডিও ভাইরাল করে দিবার ভয় দেখিয়ে আমাকে ব্ল্যাকমেইল করে এবং ভয়ে আমি এতোদিন কোন প্রতিবাদ করতে সাহস পাইনি । ইতিমধ্যে মহিলা যুবলীগ নেত্রী স্বপ্না খন্দকার জাওয়াদ নির্জর আইডি থেকে একটি ভিডিও প্রচার ও ভাইরাল করে । তিনি আরো বলেন স্বপ্না খন্দকারের সহযোগী কাজী বাবু,হীরা, তার স্বামী মশিউর রহমান রানা সহ তাকে তৎকালীন সময়ে ব্যাপক মারধর করে। আমি স্বপ্না খন্দকারের ষড়যন্ত্রের ও প্রতারনার শিকার। এই ঘটনার বিচার চেয়ে গত ২ মে ২০২৪ ইং তারিখে ময়মনসিংহ বিজ্ঞ সাইবার ট্রাইবুনাল আদালতে একটি অভিযোগ দায়ের করেছি। বিজ্ঞ আদালত ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসিকে এফ,আই, আর, ভুক্ত করার নির্দেশ দিয়েছেন বলে রানী ইসলাম সংবাদ সন্মেলনে জানান। স্বপ্না খন্দকার রাজনীতির আড়াঁলে বিভিন্ন অপরাধের মাধ্যমে লোকজনদের জিন্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়া তার পেশা ও নেশা বলে অভিযোগ করেন ঈশ্বরগঞ্জ থানা যুব মহিলা লীগ সাধারন সম্পাদক রানী ইসলাম । যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যায় রানী ইসলাম হাসিখুশী ও সে এই কাজে ইচ্ছে পুষন করেছেন বলে ভিডিওতে দেখা যায় । তাকে জোড় করে বা কেউ বাধ্য করেছে এমন দৃশ্য পরিলক্ষিত হয়নি। সাংবাদিকরা তাকে প্রশ্ন করলে তার জবাবে তিনি মারধরের ভয়ের কথা বলেন । এই বিষয়ে ময়মনসিংহ জেলা যুব মহিলালীগ সিনিয়র যুগ্মআহবায়ক স্বপ্না খন্দকারকে তার মোবাইল ফোনে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। এর পূর্বে ময়মনসিংহ সদর উপজেলা যুব মহিলা লীগ সিনিয়র যুগ্মআহবায়ক জেবিন চৌধুরী ও ঈশ্বরগঞ্জ থানা যুব মহিলা লীগ সাধারন সম্পাদক কোতোয়ালী মডেল থানায় পৃথক পৃথক দুটি অভিযোগ দায়ের করেন স্বপ্না খন্দকারের নামে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST