1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
চিরিরবন্দরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
কোটচাঁদপুর-ঢাকা সরাসরি রেল যোগাযোগ বহাল রাখার দাবী উপজেলাবাসীর শিক্ষা অফিসারের বিরুদ্ধে শিক্ষিকাকে গুলি করে হত্যার হুমকি ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা চট্টগ্রামের সীতাকুণ্ড ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে রাজু চৌধুরীর জয় ইউএনও’র নাম্বার ক্লোন করে প্রতারণার চেষ্টা হিলিতে বিপুল ভোটে জয়ী কামাল হোসেন রাজ বাউফলে গণসংযোগ ও পথসভা করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। কোটচাঁদপুরে বন্ধ ঘর থেকে একজনের মৃতদেহ উদ্ধার  ময়মনসিংহে যুবলীগ নেত্রী স্বপ্না খন্দকারের নামে সাইবার ক্রাইমে মামলা ও সংবাদ সন্মেলন ঝিনাইদহ – ১ শৈলকুপা আসনের উপনির্বাচন স্থগিত

চিরিরবন্দরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৩০ Time View

চিরিরবন্দরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের চিরিরবন্দরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলার ভিয়াইল ইউনিয়নের নানিয়াটিকর কাাঁচারীদিঘী মাঠ প্রাঙ্গনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহঃবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল ৪ ঘটিকায় এলাকাবাসির আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ডাঃ নবীন চন্দ্র রায়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও চিরিরবন্দর উপজেলা পরিষদ এর বর্তমান ভাইস চেয়ারম্যান শ্রী জ্যোতিষ চন্দ্র রায়।

এসময় স্বাগতিক বক্তব্য রাখেন, মোক্তার হোসেন, সভাপতি সেচ্ছাসেবক লীগ ১০ নং ইউ পি ৭ নং ওয়ার্ড।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ডা. নবীন চন্দ্র রায়, আহ্বায়ক হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ চিরিরবন্দর উপজেলা শাখা, মোঃ ইব্রাহিম হোসেন, সাবেক ইউপি সদস্য ১০নং পুনট্টি ৮নং ওয়ার্ড, কনক চন্দ্র রায়, সহকারী শিক্ষক গমিরাহাট তফসিলি উচ্চ বিদ্যালয়, জ্যোতিষ চন্দ্র রায়, সহকারী শিক্ষক দূর্গাডাঙ্গা তফসিলি উচ্চ বিদ্যালয় ও সভাপতি পূজা উদযাপন পরিষদ ৯নং ভিয়াইল ইউপি, চিরিরবন্দর শাখা, মোঃ আজাহার আলী, ইউপি সদস্য ১০নং পুনট্টি ১নং ওয়ার্ড, নারায়ণ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চিরিরবন্দর উপজেলা শাখা ও কর্মী বাংলাদেশ আওয়ামী লীগ চিরিরবন্দর শাখা, দেলোয়ার হোসেন মন্ডল, সমাজ সেবক, পরিতোষ চন্দ্র রায়, সভাপতি আওয়ামী যুবলীগ ১০নং পুনট্টি ১নং ওয়ার্ড ও প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শ্রী জ্যোতিষ চন্দ্র রায় বর্তমানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রয়েছেন। পাশাপাশি তিনি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পুজা উদযাপন পরিদের সভাপতির দায়িত্বও পালন করছেন।
আমরা চাই শ্রী জ্যোতিষ চন্দ্র রায় এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হোক।
আমরা ভিয়াইল ইউনিয়নবাসী সকলে মিলে তাঁকে বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করবো।
বক্তারা আরও বলেন, তিনি ভাই্স চেয়ারম্যান হয়ে এলাকায় ব্যপক উন্নয়ন মূলক কাজ করেছেন। তার জনপ্রিয়তা রয়েছে আকাশচুম্বী। সকলে কাঁধে-কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে শ্রী জ্যোতিষ চন্দ্র রায় এর পক্ষে কাজ করার অঙ্গিকার করেন”।


চেয়ারম্যান প্রার্থী শ্রী জ্যোতিষ চন্দ্র রায় বলেন, “আমাকে আপনারা ভালবেসে বিপুল পরিমান ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান বানিয়েছেন। আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আপনারা যদি আমাকে সমর্থন করেন আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আপনাদের দোয়ায় আমি যদি উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পারি, আগেও আমি যেমনভাবে আপনাদের পাশে ছিলাম, চেয়ারম্যান হওয়ার পরও সব সময় আমি আপনাদের পাশেই থাকবো। সকলে আমার জন্য দোয়া এবং আশীর্বাদ করবেন।
তিনি আরও বলেন, আমি গত ৫ বছর ভাইস চেয়ারম্যান ছিলাম যদি এসময় কোন ভূল-ত্রুটি থেকে থাকে তাহলে সবাই আমাকে ক্ষমা করে দিবেন”।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST