1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
দিনাজপুরে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
কোটচাঁদপুরে প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন ২০২৪ এর, মনোনয়ন ফরম বিক্রি ঝিনাইদহ প্রেস ইউনিটির কালিগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন। চুয়াডাঙ্গার জীবননগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পানি, স্যালাইন ও শরবত বিতরণ কোটচাঁদপুর ব্লাড ব্যাংকের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণঃ দর্শনা থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে ৩৬ (ছত্রিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার। গ্রেফতার-০১ ঝিনাইদহে আগুনে পুড়ে সর্বস্ব হারিয়ে পথে পথে ঘুরছেন কৃষক আবু বক্কর। কোটচাঁদপুরে হিটস্ট্রোকে ১ জনের মৃত্যু আজও ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা কৃষ্ণপুরে গ্রামে চলাচলের রাস্তা বিরোধের জেরে গুরুতরে আহত ৫ চুয়াডাঙ্গায় তীব্র গরমের অজুহাতে সবজির বাজারে আগুন, কিছুটা স্বস্তি ফিরেছে মাছ-মাংসে

দিনাজপুরে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৫ মে, ২০২৩
  • ১১৩ Time View

দিনাজপুরে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুর সদর উপজেলার কমলপুর বাজারের টিনসেট প্ল্যাটফর্মের ওপর এক অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে ) সকালে দিনাজপুর সদর উপজেলার ১০নং কমলপুর ইউনিয়নের কমলপুর বাজারের টিনসেট প্ল্যাটফর্মের ওপরে শুয়ে থাকা অবস্থায় ওই অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ব্যক্তির নাম ঠিকানা জানা যায়নি। তবে স্থানীয় সুত্রে জানা যায় নিহত ব্যক্তি দীর্ঘদিন ধরে কমলপুর বাজারে ঘোরাফেরা করত। ১০নং কমলপুর ইউনিয়নের চেয়ারম্যান আহচান হাবীব সরকার বলেন ,”সকাল আনুমানিক ৮ ঘটিকার সময় বিষয়টি আমাকে জানায় আমি এসে নিশ্চিত হয়ে কোতয়ালী থানায় ফোন দেই। কিন্তু এখনো লাশের কোন পরিচয় মিলেনি।

স্থানীয় বাজারের দোকানদার আক্তারুল ইসলাম বলেন “দুইদিন আগে এই লোকটি আমার দোকান থেকে বিড়ি কিনে নেয় এবং আমাকে টাকাও দেয়। পানের দোকানদার মজিবর রহমান বলেন “সে আমার দোকান থেকেও একটি সিগারেটের নেয় এবং ৫০ টাকার নোট দেয় আমি ৪৫ টাকা তাকে ফেরত দেই। চায়ের দোকানদার দেলোয়ার হোসেন বলেন “লোকটি আমার দোকানে এসে চা কিনে নেয় আর অন্য কোন খাবার খাওয়া বা কিনা আমি দেখিনি,তবে লোকটি পানিতে চিনি মিশিয়ে ৪-৫ গ্লাস করে পানি খাওয়া দেখেছি এবং বেশ ক’দিন ধরে এই লোকটি বাজারে ঘোরাফেরা করতেছে তার নাম ঠিকানা জানতে চাইলে কিছুই বলে না। কিন্তু আজ রাতে বৃষ্টি হয় সে ঠান্ডায় এবং না খাওয়া অবস্থায় হয়তো মারা গেছে। কিন্তু ওই ব্যক্তির এখনো কোন পরিচয় পাওয়া যায়নি। তবে ঘটনাস্থলে কোতয়ালী থানার পুলিশ গিয়ে মরদহের সুরতহাল পরীক্ষা করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST