1. admin@agamirdorpon.com : admin :
  2. agamirdarpon@gmail.com : News admin :
ঢাকা প্রেসক্লাবের নবনির্বাচিত মহিলা বিষয়ক সম্পাদকদের ঈদ পূর্ণমিলনী সভা সম্পুর্ন
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ কর্মী নিয়োগ চলছে
দৈনিক আগামীর দর্পণে,দেশের প্রতিটি জেলা উপজেলা কলেজ বিশ্ববিদ্যালয় ও গুরুত্বপূর্ণ স্থানে পুরুষ মহিলা সংবাদকর্মী নিয়োগ চলছে। আগ্রহীরা সিভি পাঠান, agamirdarpon@gmail.com, ০১৯১৭-৬৬৫৪৫০
শিরোনাম :
নকলায় নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ে “আশা শিক্ষা কর্মসূচী”র অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত আজ মধ্যরাতে শেষ হচ্ছে চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারণা সীতাকুণ্ডে বাড়ির পুকুর থেকে গ্রেনেড বোমা উদ্ধার মাধবপুরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটার মধ্য দিয়ে পালিত বাংলাদেশ শিক্ষক সমিতির কোটচাঁদপুর শাখার নির্বাচনে সভাপতি বাবুল হোসেন জোয়ার্দার ও কামরুজ্জামান বিজয়ী  বজ্রপাতে প্রাণ গেল মা-ছেলেসহ ৪ জনের  সীতাকুন্ডে “অনলাইন ভিত্তিক ইংলিশ স্পিকিং কার্যক্রম” উদ্বোধন  জন্মদিনের শুভেচ্ছা মানবতার ডা. জান্নাতুল ফেরদৌস তন্নি  কোটচাঁদপুর প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন-২০২৪ সম্পন্ন।

ঢাকা প্রেসক্লাবের নবনির্বাচিত মহিলা বিষয়ক সম্পাদকদের ঈদ পূর্ণমিলনী সভা সম্পুর্ন

  • প্রকাশিত সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৬৭ Time View

মোঃ শহিদুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী ঢাকা প্রেসক্লাবের নবনির্বাচিত মহিলা বিষয়ক সম্পাদকদের ঈদ পূর্ণমিলনী রাজধানী মতিঝিল ক্রিসেন্ট ইয়াড চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা প্রেস ক্লাব এর দুই বারের সভাপতি আওরঙ্গ জেব কামাল ও দুইবারে সাংগঠনিক সম্পাদক এবং বর্তমান সাধারণ সম্পাদক মোঃদেলোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ সানাউল্লাহ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মো মাসুম বিল্লাহ সুমন, মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী (বাহার) মো বশির আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক, রাজিয়া সুলতানা তূর্ণা, সানজিদা আক্তার,সিনথিয়া আক্তার পপি,নাহিদা আক্তার পপি, নূপুর আহমেদ, তানিয়া আক্তার নিলুফা, মহিলা বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার বলেন নারী সাংবাদিকদের উন্নয়নের কথা, দুঃখ দুর-দশা কথা, সহযোগিতার কথা, তাদের পাশে থাকার জন্য সকল সাংবাদিক বান্ধব সংগঠন গুলো কে অনুরোধ করেছেন। গণমাধ্যমে পুরুষের পাশাপাশি মেয়েরা অনেকে এগিয়ে আসছে। নারীদের কে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা সৃষ্টি করে দেওয়ার জন্য মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ দেন। নারী নেত্রী সিনথিয়া আক্তার পপি বলেন স্মার্ট বাংলাদেশ গড়ার পাশাপাশি নারী সাংবাদিক দের চিকিৎসা সুবিধা, ডিজিটাল আইন এর সাংবাদিক দের হয়রানি কমিয়ে আনা, বিজিএফ কার্ডের আওতায় এনে নারী সাংবাদিক দের কে সহযোগিতা জন্য সরকারের প্রতি আহবান জানান। মহিলা বিষয়ক সম্পাদক নাহিদা আক্তার পপি বলেন প্রত্যেক নারী সাংবাদিক দের কে একটি বাইক ক্রয় করার জন্য সরকারের উন্নয়ন ফান্ড থেকে এক কালিন সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন। এবং যেই কোন গাড়ির সু রুমের মাধ্যমে প্রয়োজনে সহজ শর্ত্যে কিস্তি সিস্টেম চালু করে সহযোগিতা করতে সরকারের প্রতি আহবান জানান। নারী সাংবাদিক দের নিবন্ধন এর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা কিছুটা কমিয়ে শীতল করার আহবান জানান। অনুষ্ঠানে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। অত্যান্ত আনন্দমূখর অনুষ্ঠান শেষে দুপুরের লান্স শেষে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 agamirdorpon.com
Design & Developed By BD IT HOST